যে ধরনের নারীদের পরকীয়ায় ঝোঁক বেশি

ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৭:৪৪
ডেস্ক নিউজ
আপডেটঃ আগস্ট ১৬, ২০২২ | ৭:৪৪
Link Copied!
যে ধরনের নারীদের পরকীয়ায় ঝোঁক বেশি

মানুষ বিভিন্ন কারণে পরকীয়ায় জড়িয়ে পড়েন। কেউ হয়তো মানসিক শান্তি খুঁজতে পরকীয়া করেন আবার কেউবা শারীরিক অপূর্ণতার কারণে। আসলে কে কখন, কার প্রেমে পড়বেন তা বোঝা মুশকিল। নারী নাকি পুরুষ কাদের মধ্যে পরকীয়ার হার বেশি, তা সঠিকভাবে জানা না গেলেও কোন নারী বা পুরুষরা পরকীয়ায় বেশি জড়ান তা জানিয়েছে বেশ কয়েকটি সমীক্ষা।

তার মধ্যে সম্প্রতি একটি অনলাইন ডেটিং সংস্থার করা সমীক্ষা জানিয়েছে, যে নারীরা পরকীয়ায় জড়িয়ে পড়েন, তাদের মধ্যে প্রায় ৫২ শতাংশই নিয়মিত ইয়োগা করেন। এ তালিকায় দ্বিতীয় স্থানে আছেন, যে নারীরা নিয়মিত সকালে মর্নিং ওয়াক বা জগিং করেন। তৃতীয় স্থানে আছেন যারা নিয়মিত টেনিস খেলেন। আবার সাঁতার কাটেন ও নিয়মিত সাইকেল চালান এমন নারীদের মধ্যেও পরকীয়ার প্রবণতা বেশি।

নিশ্চয়ই মনে প্রশ্ন উঠেছে, শরীরচর্চার অভ্যাস থাকা নারীদের মধ্যেই কেন পরকীয়ার প্রবণতা বেশি? গবেষণা বলছে, প্রতিদিন শরীরচর্চার অভ্যাস শুধু শারীরিকভাবে নয় মানসিকভাবেও সাইকে উৎফুল্ল রাখে। এতে রক্ত সঞ্চালন উন্নত হয়। এই সমীক্ষায় অংশ নেওয়া নারীদের প্রশ্ন করা হলে অধিকাংশই এক বাক্যে উত্তর দিয়েছেন, যৌনজীবন আরও আনন্দমুখর করে তুলতেই সঙ্গী থাকা সত্ত্বেও পরকীয়ায় জড়িয়ে পড়েছেন তারা।

বিজ্ঞাপন

নারীরা কেন পরকীয়ায় ঝোঁকেন?

বিভিন্ন কারণে একজন নারী স্বামী থাকা স্বত্ত্বেও অন্য পুরুষের প্রেমে পড়তে পারেন। বিশেষজ্ঞদের মতে, সম্পর্কে অসন্তোষ, সঙ্গীর কাছ থেকে সম্মান না পাওয়া, মানসিক সাপোর্ট না পাওয়া, রাগ, একাকিত্ব ইত্যাদি কারণে যে কেউই পরকীয়ায় জড়িয়ে পড়েন।

আরো পড়ুন:

বিজ্ঞাপন

কুয়েতে চলছে কঠোর অভিযান, তিন শতাধিক প্রবাসী গ্রেফতার

সৌদিতে শ্রম আইন সংস্কার, সুবিধা পাবে নারী শ্রমিকেরা

শারজায় অনুষ্ঠিত হচ্ছে তিন দিনব্যাপী প্রবাসী উৎসব

বিমানবন্দরে কাটা লাগেজ নিয়ে বিড়ম্বনায় যাত্রীরা

১৪০০ কোটি টাকা পাচারের ‘মূল হোতা’ গ্রেফতার

আরো দেখুনঃ

আরো পড়ুন:  ১৮ কেজি ওজন কমিয়ে বলিউডে ফিরছেন তনুশ্রী দত্ত

শীর্ষ সংবাদ:
কাতারের পোশাক নিয়ে বিরূপ মন্তব্য করে ক্ষমা চাইলেন ধারাভাষ্যকার ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা