সৌদি আরবে গায়ক-গায়িকার খোঁজে প্রতিযোগিতার আয়োজন

সৌদি প্রতিনিধি সৌদি আরব
আপডেটঃ সেপ্টেম্বর ২৮, ২০২২ | ১১:২০
সৌদি প্রতিনিধি সৌদি আরব
আপডেটঃ সেপ্টেম্বর ২৮, ২০২২ | ১১:২০
Link Copied!
সৌদি আরবে গায়ক-গায়িকার খোঁজে প্রতিযোগিতার আয়োজন

যেই সৌদি আরবে নারীদের গাড়ি চালানোর অনুমতি ছিলোনা, সেই সৌদি আরবেই এখন গায়ক-গায়িকার খোঁজে প্রতিযোগিতার আয়োজন! আরব নিউজের খবরে বলা হয়েছে, ‘সৌদি আইডল’ নামে আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতার নতুন সংস্করণ শুরু হচ্ছে। সৌদির জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটির (জিইএ) চেয়ারম্যান তুর্কি আল-শিখ শনিবার এক ঘোষণায় এ তথ্য জানিয়েছেন।

টেলিভিশনে সম্প্রচারিত আন্তর্জাতিক প্রতিভা অন্বেষণ প্রতিযোগিতা ‘আইডল’-এর নতুন সংস্করণ ‘সৌদি আইডল’। সৌদি আরবের সরকারি বিনোদন কর্তৃপক্ষ জেনারেল এন্টারটেইনমেন্ট অথরিটি (জিইএ) এবং মিডিয়া গোষ্ঠী এমবিসি গ্রুপের যৌথ উদ্যোগে আগামী ডিসেম্বরে এ সংগীত প্রতিযোগিতা শুরু হবে। 

জানা গেছে, সৌদির জিইএ এবং এমবিসি গ্রুপের অংশীদারিত্বে আন্তর্জাতিক অনুষ্ঠানটি নির্মাণ এবং সম্প্রচার করা হবে। আগামী মাসে অনুষ্ঠানটির চিত্রগ্রহণ শুরু হবে। দুই ভাগে বিভক্ত থাকবে অনুষ্ঠানটি, অডিশন এবং লাইভ শো। নতুন এই অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকবেন সৌদি গায়ক আসিল আবু বকর, আমিরাতি গায়িকা ও অভিনেত্রী আহলাম, জনপ্রিয় সিরিয়ান গায়ক আসালা এবং সুরকার মাজেদ আল-মোহান্দেস।

বিজ্ঞাপন

এমবিসি একটি টুইটারে প্রতিযোগিতায় অংশ নিতে নিবন্ধনের আহ্বান জানিয়ে ওই টুইটার পোস্টে বলা হয়, ‘আপনি কি সুরেলা কণ্ঠস্বরের অধিকারী এবং গান গাইতে পছন্দ করেন? আপনি কি প্রতিযোগিতা পছন্দ করেন এবং প্রচার ও খ্যাতির দুনিয়ায় প্রবেশ করতে চান? তাহলে সবচেয়ে বড় এ সংগীত আয়োজনে অংশ নিন। সুযোগ হারাবেন না। এখনই নিবন্ধন করুন।’

আরো পড়ুন:

আকর্ষণীয় বেতনে প্রবাসীর ট্যাক্সিতে চাকরির সুযোগ!

বিজ্ঞাপন

কুয়েতে প্রবাসী শ্রমিকদের জন্য চালু হচ্ছে নতুন নিয়ম

অপপ্রচারের জবাব দিতে প্রবাসীদের পাশে চান প্রধানমন্ত্রী

ফ্রি ভিসায় সৌদি যেয়ে মিলছে না কাজ, বিপাকে নতুন প্রবাসীরা

ওমানে প্রবাসী ক্যাম্প থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ

আরো দেখুনঃ

আরো পড়ুন:  ওমানে যাওয়ার ১৫ দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় নিহত ইকবাল

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া