ধর্মের জন্য অভিনয় ছাড়লেন ভোজপুরি অভিনেত্রী

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ১০, ২০২২ | ১:১৯
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ অক্টোবর ১০, ২০২২ | ১:১৯
Link Copied!
ধর্মের জন্য অভিনয় ছাড়লেন ভোজপুরি অভিনেত্রী

ধর্মের প্রতি বিশ্বাস রেখে শোবিজ অঙ্গন ছাড়া নতুন কোনো ঘটনা নয়। এবার রঙিন দুনিয়া ছেড়ে ইসলামের বিধান অনুযায়ী জীবন যাপন করার ঘোষণা দিলেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা।  ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন রুপালি পর্দার এই অভিনেত্রী। এর আগে ‘বিগ বস গার্ল’ সানা খান, দঙ্গলের অভিনেত্রী জায়রা ওয়াসিমও ইসলাম ধর্মের আদর্শ মেনে গ্ল্যামার দুনিয়া থেকে বিদায় নেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি লম্বা পোস্ট শেয়ার করেন ভোজপুরী অভিনেত্রী সাহার আফসা। শোবিজের এই রঙিন দুনিয়া ছেড়ে আল্লাহর ইবাদতে নিজেকে মগ্ন রাখার ঘোষণা দেন তিনি নিজেই। 

ভক্তদের উদ্দেশে অভিনেত্রী বলেন, “নাম যশ খ্যাতি, সম্মানের জন্য আমি আমার ভক্তদের কাছে কৃতজ্ঞ। সেই সঙ্গে মিলেছে আশীর্বাদও। ছোটবেলায় কোনওদিন ভাবিনি জীবনে এতটা সাফল্য অর্জন করব। হঠাৎ করেই রুপালি দুনিয়ায় পা রেখেছিলাম আর সেখান থেকেই ফিল্মি  ক্যারিয়ারের উত্তরণ হয়েছিল। কিন্তু এখন আমি সিদ্ধান্ত নিয়েছি যে রুপোলি দুনিয়া থেকে সম্পূর্ণ বিদায় নেব। আল্লাহর দেখানো আদর্শেই জীবনের বাকি পথটা চলব।

ভোজপুরী অভিনেত্রী সাহার আফসার সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন আরেক সাবেক অভিনেত্রী সানা খান। এক সময়ের টেলিভিশনের দাপুটে এই অভিনেত্রী ফেসবুকের মন্তব্যে বলেন, “মাশাআল্লাহ, আপনার জন্য আমি খুব খুশি। আল্লাহ আপনার জীবনরে সকল ইচ্ছেপূরণ করুন। আশা করি, আপনার সিদ্ধান্ত আরও কিছু মানুষকে অনুপ্রাণিত করবে। 

বিজ্ঞাপন

নিজের বক্তব্যের একদম শেষ প্রান্তে এসে অভিনেত্রী সাহার আফসা লেখেন, “আমি রুপালি দুনিয়া থেকে বিদায় নিচ্ছি ঠিকই তবুও চাইব আমার সিদ্ধান্তকে সবাই সম্মান করুক। আমার জন্য প্রার্থনা করবেন যাতে আল্লাহ আমার সহায় থাকেন। আমি যাতে আমার স্রষ্টার আইন মেনে চলতে পারি সেই কামনা করবেন। মানবজাতির সেবা করে আমার জীবন কাটানোর যে সংকল্প সেটি মেনে চলার শক্তি যেন আল্লাহ আমাকে দেন। আমি আশা করি, যে আমি আমার অতীত জীবনের জন্য নয়, পরবর্তী জীবনের জন্য স্মরণ করব।

আরো পড়ুন:  করোনা সতর্কতামূলক ব্যবস্থা মেনে চলার নির্দেশ দিলো ওমান 

আরো পড়ুন:

কুরআনের একটি আয়াত বদলে দিলো জাপানি বিজ্ঞানীর জীবন

বিজ্ঞাপন

মালয়েশিয়ায় প্রবাসীকে অপহরণ: বরগুনা থেকে র‍্যাবের হাতে গ্রেপ্তার ১

প্রবাসীদের জন্য সুখবর দিল ওমানের স্বাস্থ্য মন্ত্রণালয়

সৌন্দর্যের লীলাভূমি ওমানের জাবাল ইত্তিন পাহাড়

বিমানের আবর্জনার ঝুড়ি থেকে ৩০ টি স্বর্ণের বার উদ্ধার

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া