এক নারীর আট স্বামী, তারপরও ভরছে না মন

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ১, ২০২২ | ১০:৪০
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ১, ২০২২ | ১০:৪০
Link Copied!
এক নারীর আট স্বামী, তারপরও ভরছে না মন

১১ সন্তানের মা তিনি। সন্তানদের অনেকেরই বাবা আলাদা। আর এ কথা স্বীকার করতেই সমালোচনার মুখে পড়তে হলো আমেরিকার টেনেসির এক নারীর। নাম তার ফি। পেশায় মডেল ও টিকটক তারকা সমাজমাধ্যমে জানিয়েছেন, ৮ আলাদা পুরুষের সন্তানের মা হয়েছেন তিনি। তবে সমালোচনায় খুব একটা কান দিতে নারাজ তিনি। জানালেন, আরো সন্তান চান।

সমাজমাধ্যমে ঐ নারী সম্প্রতি একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিওতেই তিনি দাবি করেন আলাদা আলাদা পুরুষের সন্তানের মা হওয়ার বিস্তর সুবিধা। বলেন, ‘ধরুন আমার সন্তানদের যদি একজন বাবা থাকত, তবে তিনি চলে গেলেই পিতৃহীন হয়ে পড়ত সন্তানরা। কিন্তু ৮ জন বাবা থাকার সুবিধা হলো, যদি ৩ জন বাবা ছেড়ে চলেও যায় তবু ৫ জন বাবা থেকে যাবে।’ সন্তানদের নাম বা বয়স সংক্রান্ত কোনো তথ্য অবশ্য সমাজমাধ্যমে দেননি ফি।

 

বিজ্ঞাপন

তবে টিকটক তারকার এ হেন যুক্তি মানতে নারাজ তার অনুরাগীদেরই একাংশ। অনেকেই কটাক্ষ করেছেন বিষয়টি নিয়ে। ফি অবশ্য নিজের যুক্তিতে অটল। শুধু তাই নয়, মডেলের দাবি, এখনই থামতে চান না তিনি। আরো ১৯টি সন্তানের জন্ম দিতে চান। মোট ৩০ বার মা হওয়ার ইচ্ছে তার। তার সাফ কথা, মা হতে চাওয়ার মধ্যে লজ্জার কিছুই নেই। মাঝে মধ্যেই বিভিন্ন পুরুষকে ভালো লেগে যায় তার। বহু পুরুষের সন্তানের জন্ম দিলেও প্রায় সবার সঙ্গেই অতি সুসম্পর্ক রয়েছে। বিভিন্ন সমাজমাধ্যমে তাদের সঙ্গে ছবি প্রকাশ করতেও দেখা যায় তাকে।

সূত্র: আনন্দবাজার


আরো পড়ুন:

বিজ্ঞাপন

ওমানে সিগারেট সেবনে নতুন নিষেধাজ্ঞা

নোয়াখালীতে ওমান প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

দীর্ঘমেয়াদী চুক্তিতে ওমান থেকে আনা হচ্ছে এলএনজি

বিদেশগামী কর্মীদের জন্য নতুন নিয়ম চালু করলো সরকার

সৌদিতে কর্মী পাঠাতে জটিলতা, নিতান্তই ভুল বোঝাবোঝি বললেন


আরো দেখুনঃ

আরো পড়ুন:  ওমান সহ বিশ্বজুড়ে বেড়েছে করোনায় নতুন সংক্রমণ ও মৃত্যু 

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া