ওমানের সড়কে ঝড়লো আরেক বাংলাদেশির প্রাণ

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ১৬, ২০২২ | ৪:৪৪
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ১৬, ২০২২ | ৪:৪৪
Link Copied!

ওমানে সড়ক দুর্ঘটনায় এরশাদ (৫০) নামে এক বাংলাদেশি প্রবাসী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তার দেশের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মালিখিল গ্রামে। তার বাবার নাম বজলুল হক ভুঁইয়া। ঘটনাস্থল থেকে খাজা উদ্দিন নামে এক প্রবাসী আমাদের জানান, ‘মঙ্গলবার (১৫-নভেম্বর) ওমানের বারকা লুলু মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় সময় সকাল ৯টার দিকে কর্মস্থলে যাওয়ার পথে পিছন থেকে একটি গাড়ি এসে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। 

এরশাদ ওমানে প্রায় ৩০ বছর যাবত ওমানে ছিলেন। প্রথমে শ্রমিক ভিসায় ওমান গেলেও পরবর্তীতে ক্ষুদ্র ব্যবসা করতেন। তিনি বারকা অঞ্চলের গ্রামে গ্রামে ঘুরে কসমেটিক্স সহ বিভিন্ন আসবাব পত্র বিক্রি করতেন। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে কাজের জন্য বের হয়ে রাস্তা পার হওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এরশাদের স্ত্রী ও দুই সন্তান রয়েছে। বাবার এমন মৃত্যুর খবরে শোঁকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। বর্তমানে তার মরদেহ স্থানীয় হাঁসপাতালের মর্গে রাখা হয়েছে।  আইনি প্রক্রিয়া সম্পন্ন করে শীঘ্রই তার মরদেহ দেশে আনার কথা জানিয়েছে তার পরিবার।

বিজ্ঞাপন


আরো পড়ুন:

ওমানের জাতীয় দিবসের বাকি ২ দিন, উদযাপনে

ওমানে বিশ্বকাপের ছোঁয়া, মাস্কাটে পৌঁছেছে জার্মান

বিজ্ঞাপন

কাতার বিশ্বকাপে সেবা দিবে ৮ হাজার বাংলাদেশি

প্রবাসী কর্মীকে চাকরীচ্যুত করায় পৌনে দুই লাখ

ওমানের আল খয়েরে পুলিশের কঠোর অভিযান

আরো দেখুনঃ

আরো পড়ুন:  প্রবাস টাইম মতামত

শীর্ষ সংবাদ:
যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া ওমানে কাজের সংকট, তবুও বাংলাদেশ থেকে নতুন শ্রমিক যাওয়ার ঢল সৌদিতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৮ জনের মৃত্যু কাতার বিশ্বকাপে মুসলমানের ঈমানি শক্তির প্রমাণ পাওয়া গেল- অভিনেতা সিদ্দিক এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ হাই ভোল্টেজ বৈদ্যুতিক লাইনে বিধ্বস্ত প্লেন দ্বিতীয় দিনে মেক্সিকান সমর্থকের ইসলাম গ্রহণ লাগেজে জ্যান্ত বিড়াল, ধরা পড়ল বিমানবন্দরে