ওমানির বাসা থেকে বাংলাদেশি নারী গৃহকর্মী পলাতক

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ১৬, ২০২২ | ৬:২২
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ১৬, ২০২২ | ৬:২২
Link Copied!

ওমানের সেনাজ থেকে এক ওমানি নাগরিকের বাসা থেকে মানসুরা বেগম (৩৫) নামে এক বাংলাদেশি গৃহকর্মী পালিয়ে গেছেন। তার গ্রামের বাড়ি নরসিংদী জেলার শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের খালপাড় গ্রামে। তার বাবার নাম ইসলাম ফকির। ইতিমধ্যেই তার বিরুদ্ধে ওমানের সেনাজ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তার ওমানি মালিক। 

 

এ ব্যাপারে একই মালিকের আরেক বাংলাদেশি নারী গৃহকর্মী প্রবাস টাইমকে বলেন, ‘আমি গত ৭ বছর যাবত এই মালিকের অধীনে কাজ করছি। কয়েক মাস আগে আরেকজন গৃহকর্মীর জন্য মালিক আমাকে বললে আমি আমার গ্রাম থেকে মানসুরাকে ভিসা দিয়ে নিয়ে আসি।

বিজ্ঞাপন

এক্ষেত্রে ওমান আসার সকল খরচ এমনকি মানসুরার পাসপোর্ট বানানোর খরচ পর্যন্ত ওমানি মালিক দিয়েছেন। তাকে আনতে প্রায় ২ লাখ টাকা খরচ হয়েছে মালিকের। কিন্তু সে ওমানে এসে মাত্র এক মাস কাজ করেই গত ৬ সেপ্টেম্বর মালিকের ঘর থেকে পালিয়ে যান। এমতাবস্থায় মালিক আমাকে দোষারোপ করছে এবং আমার থেকে মাসে মাসে খরচ কেটে রাখতেছে। 

 

বিজ্ঞাপন

এদিকে মানসুরার বিরুদ্ধে ওমানের সেনাজ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তার ওমানি মালিক। এমতাবস্থায় তার কোনো সন্ধান পেলে নিকটস্থ থানায় অথবা নিম্নের নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। 71557257


আরো পড়ুন:

ওমানের জাতীয় দিবসের বাকি ২ দিন, উদযাপনে

ওমানে বিশ্বকাপের ছোঁয়া, মাস্কাটে পৌঁছেছে জার্মান

কাতার বিশ্বকাপে সেবা দিবে ৮ হাজার বাংলাদেশি

প্রবাসী কর্মীকে চাকরীচ্যুত করায় পৌনে দুই লাখ

ওমানের আল খয়েরে পুলিশের কঠোর অভিযান

আরো দেখুনঃ

আরো পড়ুন:  আবিষ্কৃত হল করোনার নতুন ভ্যারিয়েন্ট 'ডেলমিক্রন'

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া