২৪-২৭ নভেম্বর এয়ারপোর্ট রোড এড়িয়ে চলার নির্দেশ বিআরটির

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ১২:৪৮
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ১২:৪৮
Link Copied!
২৪-২৭ নভেম্বর এয়ারপোর্ট রোড এড়িয়ে চলার নির্দেশ বিআরটির

বিমানবন্দর সড়কে বিআরটি প্রকল্পের কাজ চলায় বেশ কিছুদিন ধরে ওই সড়কের বেহাল দশা। ফলে উত্তরা থেকে গাজীপুর পর্যন্ত এলাকার মানুষকে অন্তহীন দুর্গতি পোহাতে হচ্ছে। এই সড়কে যান চলাচল স্থায়ীভাবে নির্বিঘ্ন করার লক্ষ্যে ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা থেকে ২৭ নভেম্বর (রোববার) সকাল ৬টা পর্যন্ত ঢাকা বিমানবন্দর স্টেশন এলাকায় উন্নয়ন কাজ চলবে।

 

কাজ চলার সময় বাড়তি যানজটের আশঙ্কায় জনসাধারণের জন্য বিশেষ ট্রাফিক নির্দশনা দিয়েছে বিআরটি। বিআরটির প্রকল্প পরিচালক এ. এস. এম. ইলিয়াস শাহ্ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে ওই সময়ে জনসাধারণ ও পরিবহনকে সম্ভাব্য বিকল্প পথ ব্যবহারের জন্য অনুরোধ করা হয়েছে। এ বিষয়ে সকলের সহানুভূতি এবং সহযোগিতাও কামনা করা হয়েছে।

বিজ্ঞাপন


আরও পড়ুন:

সব আইন শুধু প্রবাসীদের জন্য!

মাস্কাটে ভারী বৃষ্টিপাতের পুর্বাভাষ, সবাইকে

বিজ্ঞাপন

জাতীয় দিবসের ছুটিতে ওমানে পর্যটকের আনাগোনা

টিভি, গাড়ি না কিনে টাকা জমানোর পরামর্শ

১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৬ কোটি ডলার


আরও দেখুন

আরো পড়ুন:  সিঙ্গাপুর বাংলাদেশ থেকে কর্মী নেবে

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া