কাভার্ডভ্যান চাপায় প্রবাসী নিহত

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ২:০৯
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ২:০৯
Link Copied!
কাভার্ডভ্যান চাপায় প্রবাসী নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় কাভার্ডভ্যানচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেল চালক। নিহত পায়েল সরদার (২৮) আড়াই মাস আগে কুয়েত থেকে দেশে ফিরেছেন। বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পায়েল সরদার ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়নের দেলী গ্রামের কাইয়ূম সরদারের ছেলে।

 

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানান, ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে কসবার দিকে একটি মোটরসাইকেলে দুজন আরোহী যাচ্ছিলেন। পথে সুলতানপুর নামক স্থানে মোটরসাইকেলটিকে পেছন থেকে একটি কাভার্ডভ্যান চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই পায়েল সরদার নিহত হন। এ ছাড়া আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাস্মদ এমরানুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। তিনি আরও বলেন, ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা যায়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


আরও পড়ুন:

বিজ্ঞাপন

সব আইন শুধু প্রবাসীদের জন্য!

মাস্কাটে ভারী বৃষ্টিপাতের পুর্বাভাষ, সবাইকে

জাতীয় দিবসের ছুটিতে ওমানে পর্যটকের আনাগোনা

টিভি, গাড়ি না কিনে টাকা জমানোর পরামর্শ

১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৬ কোটি ডলার


আরও দেখুন

আরো পড়ুন:  বিশ্বের সবচেয়ে দামি প্রাসাদে সৌদি যুবরাজ

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া