ওমানে তামাক বিক্রির অপরাধে তিন প্রবাসীকে ৩ হাজার রিয়াল জরিমানা

বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ৩:৪৪
বিশেষ প্রতিনিধি
আপডেটঃ নভেম্বর ২৩, ২০২২ | ৩:৪৪
Link Copied!
ওমানে তামাক বিক্রির অপরাধে তিন প্রবাসীকে ৩ হাজার রিয়াল জরিমানা

অবৈধভাবে তামাকদ্রব্য বিক্রির অপরাধে ওমানে তিন প্রবাসীকে ৩ হাজার রিয়াল জরিমানা করা হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৭লাখ টাকার সমপরিমাণ অর্থ। আজ দেশটির ভোক্তা সুরক্ষা বিভাগ জানিয়েছে, দেশটির বারকা শহরে অবৈধভাবে চিবানো তামাক বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় হাতেনাতে তিন প্রবাসীকে আটক করা হয়। 

 

আটককৃতদের সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য না দিলেও সংস্থাগুলো বলছে তারা সবাই এশিয়া মহাদেশের। এসময় তাদের থেকে ১ হাজার ২১টি ব্যাগ জব্দ করা হয়, যেখানে ৪৬৬ ব্যাগ ‘আফজাল’ তামাক এবং ২৭৫ ব্যাগ নিষিদ্ধ মসলা জব্দ করা হয়। এছাড়াও ২৮০ ধরনের নিষিদ্ধ সিগারেট জব্দ করা হয়। কর্মকর্তারা জানান, এসব অপরাধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং তাদের ধ্বংসের জন্য বাজেয়াপ্ত করা হয়েছে।

বিজ্ঞাপন


আরও পড়ুন:

সব আইন শুধু প্রবাসীদের জন্য!

মাস্কাটে ভারী বৃষ্টিপাতের পুর্বাভাষ, সবাইকে

বিজ্ঞাপন

জাতীয় দিবসের ছুটিতে ওমানে পর্যটকের আনাগোনা

টিভি, গাড়ি না কিনে টাকা জমানোর পরামর্শ

১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৬ কোটি ডলার


আরও দেখুন

আরো পড়ুন:  ওমানে কমছে করোনা মহামারিতে দৈনিক শনাক্তের সংখ্যা 

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া