সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৪, ২০২২ | ১২:৪৩
ডেস্ক রিপোর্ট
আপডেটঃ নভেম্বর ২৪, ২০২২ | ১২:৪৩
Link Copied!
সৌদি গোলরক্ষককে ফ্ল্যাট উপহার দিতে চান চট্টগ্রামের সাবেক মেয়র

শক্তিশালী আর্জেন্টিনাকে হারানোয় গুরুত্বপূর্ণ অবদান রাখায় সৌদি আরবের গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে বাংলাদেশে ফ্ল্যাট দেয়ার ঘোষণা দিয়েছেন চট্টগ্রামের সাবেক সিটি মেয়র এম মনজুর আলম। বুধবার (২৩ নভেম্বর) সকালে মোস্তফা হাকিম ভবনে সৌদি আরবের জয়ে শোকরানা জানাতে গিয়ে দোয়া মাহফিলে এ ঘোষণা দেন তিনি।

 

এ সময় সাবেক এই সিটি মেয়র বলেন, সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল ওয়াইসিকে আমরা সংবর্ধনা জানাতে চাই। আলহাজ্ব মোস্তফা ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে বাংলাদেশে একটি ফ্ল্যাট দিতে চাই। বাংলাদেশ সরকারের অনুমোদনক্রমেই এই কাজটি আমরা করতে চাই।

বিজ্ঞাপন

 

তিনি বলেন, সৌদি দূতাবাসের মাধ্যমে আমরা আল ওয়াইসিকে ফ্ল্যাট দেয়ার আবেদন করব। অনুমতি মিললে আমরা একটি অনুষ্ঠান করে ফ্ল্যাটটি হস্তান্তর ও সংবর্ধনা দিতে চাই। এ সময় মনজুর আলম আরও বলেন, গোলরক্ষক প্রাচীরের মতো দাঁড়িয়ে থেকে এতগুলো গোল বাঁচানোয় সৌদি আরব আর্জেন্টিনার বিপক্ষে জয় পেয়েছে।


আরও পড়ুন:

বিজ্ঞাপন

সব আইন শুধু প্রবাসীদের জন্য!

মাস্কাটে ভারী বৃষ্টিপাতের পুর্বাভাষ, সবাইকে

জাতীয় দিবসের ছুটিতে ওমানে পর্যটকের আনাগোনা

টিভি, গাড়ি না কিনে টাকা জমানোর পরামর্শ

১৮ দিনে রেমিট্যান্স এসেছে ১০৬ কোটি ডলার


আরও দেখুন

আরো পড়ুন:  পাকিস্তান কারাগার থেকে মুক্তি পাচ্ছেন ওমান প্রবাসী বাংলাদেশি

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া