ওমানে সকল ধরনের পুলিশি সেবা বন্ধ ঘোষণা 

ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
ওমান প্রতিনিধিঃ
আপডেটঃ মে ৪, ২০২১ | ৪:৫৭
Link Copied!
ফেসবুকে ঈদ উদযাপনের ছবি পর্যবেক্ষণ করছে ওমান পুলিশ

গত বছরের ন্যায় এবছরও ফের পুলিশি সেবা স্থগিত করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। আগামী ৯ ই মে থেকে ১১ই মে পর্যন্ত দেশটির সকল ট্রাফিক, পাসপোর্ট, রেসিডেন্স পরিষেবাসহ সকল ধরণের পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে বলে জানিয়েছে আরওপি। 

 

মঙ্গলবার এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, গত ২ মে সুপ্রিম কমিটির জারীকৃত সিদ্ধান্ত বাস্তবায়নে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। ওমানে করোনা মোকাবেলার দেশটির সকল খাতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসতে বলা হয়েছে সুপ্রিম কমিটির পক্ষথেকে। আর তাই দেশটির সকল প্রদেশের সরকারী অফিস আদালতে কর্মীদের উপস্থিতি কমিয়ে নিয়ে আসার কারণে আগামী ৯ই মে (রবিবার) থেকে ১১ই মে (মঙ্গলবার) পর্যন্ত পাসপোর্ট, পতাকা সহ সকল পুলিশি পরিষেবা স্থগিত করা হয়েছে। তবে সরাসরি এই পরিষেবা বন্ধ থাকলেও আরওপি অ্যাপ্লিকেশন অথবা ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন পরিষেবা নেওয়া যাবে বলে জানিয়েছে আরওপি। 

বিজ্ঞাপন

 

ওমানের সব গুরুত্বপূর্ণ সংবাদ দেখুনঃ

বিজ্ঞাপন

আরো পড়ুন:  মধ্যপ্রাচ্যগামী ফ্লাইট চক্রের কারসাজিতে টিকিট–সংকট

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া