এয়ার টিকিট জেতার আজ শেষ দিন

ডেস্ক রিপোর্টঃ
আপডেটঃ মে ৫, ২০২১ | ২:৪০
ডেস্ক রিপোর্টঃ
আপডেটঃ মে ৫, ২০২১ | ২:৪০
Link Copied!
এয়ার টিকিট জেতার আজ শেষ দিন

এবারের ঈদকে সামনে রেখে ও মুজিববর্ষ উপলক্ষে ওমান সহ সকল প্রবাসীদের জন্য এক বিশেষ আয়োজন নিয়ে আসছে প্রবাসীদের বিশ্বস্ত নিউজ পোর্টাল প্রবাস টাইম। এবারের বিশেষ আয়োজনে থাকছে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে অনলাইন কুইজ প্রতিযোগিতা।

এ প্রতিযোগিতার প্রথম পুরষ্কার হিসেবে থাকছে টিকিট সেবা ডটকমের পক্ষথেকে মাস্কাট টু ঢাকা এয়ার টিকিট অথবা সমপরিমাণ নগদ অর্থ। দ্বিতীয় পুরষ্কার হিসেবে থাকছে প্রবাস টাইমের পক্ষথেকে ঢাকা কক্সবাজার ঢাকা এয়ার টিকিট অথবা সমপরিমাণ নগদ অর্থ। তৃতীয় পুরষ্কার হিসেবে থাকছে ফ্রেন্ডি মোবাইলের পক্ষথেকে ২৫ রিয়ালের রিচার্জ। এ ছাড়াও বেশি বেশি শেয়ারের মাধ্যমেও পুরষ্কার জেতার সুযোগ রয়েছে। এই প্রতিযোগিতার শেষ সময় সোমবার (১০-মে) রাত ১২টা। অর্থাৎ আর মাত্র কয়েক ঘন্টা সময় বাকি আছে। এই সময়ের মধ্যে কোনো প্রবাসী চাইলেই প্রতিযোগিতায় অংশ নিয়ে এয়ার টিকিট অথবা সমপরিমাণ নগদ অর্থ পুরষ্কার জিতে নিতে পারেন।

প্রতিযোগিতায় অংশগ্রহণের নিয়মাবলিঃ
বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ প্রতিযোগিতা সকল প্রবাসীদের জন্য উন্মুক্ত।
একজন প্রতিযোগীকে একবার নিবন্ধন করলেই হবে। একটি আইডি দিয়ে কুইজে একবারই অংশগ্রহণ করতে পারবেন।
প্রত্যেক প্রতিযোগীকে সঠিক নাম, ঠিকানা, পেশা, দেশ, ছবি এবং হোয়াটসঅ্যাপ নম্বর দিতে হবে। যা বিজয়ীদের ক্ষেত্রে তার জাতীয় পরিচয়পত্র, জন্ম নিবন্ধন অথবা পাসপোর্ট কপির সঙ্গে যাচাই করা হবে।
ভুল তথ্য দিয়ে অংশগ্রহণ করলে তাকে বিজয়ী হিসেবে অযোগ্য মর্মে বিবেচনা করা হবে।
মোট কুইজ থাকবে ৫০ টি এবং উত্তর দেওয়ার সময় পাবেন ৪০ মিনিট।

বিজ্ঞাপন

probash time
সকল প্রশ্নের মান সমান ২ পয়েন্ট করে।
সকল প্রশ্ন এম.সি.কিউ. পদ্ধতিতে হবে।
একই সময়ে একাধিক প্রতিযোগী সমান সংখ্যক প্রশ্নের উত্তর দিলে তাদের মধ্য হতে কম্পিউটারের মাধ্যমে লটারি করা হবে।
পবিত্র ঈদুল ফিতরের আগের দিন সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারীদের বিজয়ী নির্বাচিত করা হবে।
বিজয়ীদের তালিকা একইসঙ্গে ওয়েবসাইটে ও প্রবাস টাইম ফেসবুক পেইজে প্রকাশ করা হবে।

আরো পড়ুন:  দেশের মানুষ বেহেশতে আছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রতিযোগিতার পরিচালনা, ফলাফল ও পুরস্কার সংক্রান্ত যেকোনো বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটি এবং প্রতিযোগিতা বাস্তবায়নের সঙ্গে প্রত্যক্ষভাবে সম্পৃক্ত ব্যক্তি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
পুরস্কার প্রদান সংক্রান্ত তথ্য পরবর্তী সময়ে জানানো হবে।
প্রতিযোগিতায় অংশ নিতে http://www.probashtime.net/quiz/ এই লিংকে প্রবেশ করে নিবন্ধন করতে হবে।

 

বিজ্ঞাপন

 

আরো দেখুনঃ

শীর্ষ সংবাদ:
ইসলামি গানের মডেল হলেন মিশা সওদাগর মধ্যপ্রাচ্যের প্রথম দেশ হিসেবে কাল চাঁদে যাচ্ছে আমিরাত ঢাকায় বসছে আন্তর্জাতিক পর্যটন মেলা, অংশ নেবে ওমান হেলিকপ্টারে করে প্রবাসীকে হাসপাতালে নিল ওমানের বিমান বাহিনী গুজবে কান না দিতে প্রবাসীদের আহ্বান জানালো দূতাবাস ওয়ার্ক পারমিট নবায়নে নতুন নির্দেশনা জারি করলো ওমান নিখোঁজ হওয়ার ২ মাস পর লাশ উদ্ধার করেছে ওমান পুলিশ যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ায় বিমানের জরুরি অবতরণ ‘চুরির অভিযোগে দুই হাত কেটে ফেলবে সৌদি পুলিশ, দ্রুত টাকা পাঠাও’ দুবাইয়ে হচ্ছে ১০২ তলা ‘শহর’ মরু এলাকায় তুষারপাত ঘটিয়ে তাক লাগিয়ে দিলেন প্রিন্স সালমান বিকাশ-রকেটে সরাসরি রেমিট্যান্স আনতে বাংলাদেশ ব্যাংকের অনুমোদন ওমানের মাস্কাট বিমানবন্দরে গাঁজাসহ দুই প্রবাসী গ্রেপ্তার বাড়ি লিখে না দেওয়ায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রী ওমান উপসাগরে ট্যাংকারে হামলা: অভিযোগ অস্বীকার ইরানের খেলা নিয়ে তর্ক, আর্জেন্টিনার সমর্থককে খুন চোরাচালানের মাধ্যমে প্রতিদিন ২০০ কোটির সোনা আসছে দেশে কাতার রাজপরিবারের সম্পদ দেখে অবাক বিশ্ব মরুর সৌন্দর্যে মুগ্ধ পর্যটকরা, আরব অর্থনীতিতে নতুন সম্ভাবনা বিনা খরচে সরকারীভাবে কর্মী যাচ্ছে মালয়েশিয়া